• রাত ১২:২৯ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
কালো টাকার মালিক ও ব্যাংক লুটতরাজরা আওয়ামীলীগ নিয়ন্ত্রন করতে চায়. মাহফুজুর রহমান কালাম

কালো টাকার মালিক ও ব্যাংক লুটতরাজরা আওয়ামীলীগ নিয়ন্ত্রন করতে চায়. মাহফুজুর রহমান কালাম

Logo


নিউজ সোনারগাঁ২৪টকম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করছেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

আজ (১৫ আগষ্ট) সকাল ৯টায় তিনি বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁ জাদুঘর) চত্বরে নির্মিত বঙ্গবন্ধুর ভাস্কর্যের পদতলে ফুল দিয়ে এ শ্রদ্ধা জানান।

এ সময় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম বলেছেন, কালো টাকার মালিক ও ব্যাংক লুটতরাজরা সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে নিয়ন্ত্রন করতে চান। তারা কালো ও ব্যাংকের লুট করা টাকা দিয়ে কমিটি কিনতে চায় নেতা কিনতে চায়। টাকার মাধ্যমে নিয়ন্ত্রন করতে চায় সবাইকে। আমি সেই কালো টাকার মালিক ও ব্যাংক লুটতরাজদের বলতে চাই আওয়ামীলীগে কোন কালো টাকার ও হাইব্রিট নেতাদের স্থান নাই। আমার নেতা বঙ্গবন্ধু কোন দিন অন্যায়ের সাথে আপোষ করেন নাই। তার কন্যা দেশরত্ন শেখ হাসিনাও অন্যায়ের কাছে মাথানত করে নাই। সেই নেতা ও নেত্রীর কর্মী হয়ে আমারও আপোষ করতে শিখি নাই। আমরা আদর্শের রাজনীতি করি টাকার রাজনীতি করি না। টাকা হলে লোক পাওয়া যায় কিন্তু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক পাওয়া যায় না। আমি সেই কালো টাকার হাইব্রিট নেতাদের বলতে চাই আপনারা টাকা দিয়ে আমাদের আদর্শের সাথে খেলতে আসবে না তাহলে নিচিহৃ হয়ে যাবেন। আমরা যদি আপনাদের প্রতিহত করার চেষ্টা করি তাহলে পালানোর পথ পাবেন না।
তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার যখন ক্ষমতায় আসে তখন আপনাদের মতো হাইব্রিট নেতাদের মাস্তানি শুরু হয়ে যায় কিন্তু দল যখন ক্ষমতায় না থাকে তখন আপনাদের খুঁজে পাওয়া যায় না। এখন সরকার ক্ষমতায় আছে আপনারা টাকার জোরে কমিটি কিনে নেন, নেতা কিনে নেন আবার মনোনয়নও চান। আওয়ামীলীগ যখন ৯৬ সালে প্রথমবার ক্ষমতায় আসলো তখন আপনাদের মতো কত নেতা দেখেছি হেলিকপ্টার দিয়ে সোনারগাঁয়ে এসেছেন নেতা হতে কিন্তু দল ক্ষমতা থেকে সরে গেছে সেই হেলিকপ্টার ওয়ালা নেতাও সরে গেছে। তখন মাঠে ছিল মরহুম আবুল হাসনাত সাহেব ও আমার সাথে যারা আজ এখানে মঞ্চে বসে আছে এসব নেতারা। যারা সব সময়ই দলের সাথে ছিল আগামীতেেও থাকবে।

বঙ্গবন্ধুর প্রকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ মোল্লা বাদশা, নারায়ণগঞ্জ জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি, সনামন্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক মিয়া, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক গাজী আমজাদ, পৌরসভা আওয়ামীলীগ নেতা ঈসমাইল আল মামুন, উপজেলা আওয়ামীলীগ নেতা করিম মিয়া, হাজী মোতালেব, সামসুজ্জামান সামসু, দুলাল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সোনারগাঁ শাখার সভাপতি আজিজুল ইসলাম মুকুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন, সাধারণ সম্পাদক সাহরিয়ার সাজু, সাংগঠনিক সম্পাদক নবনুর সাবিকসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution